প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ, বাগানে মিলল ছাত্রীর বিবস্ত্র লাশ

ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৯ ১৪২৮,   ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ, বাগানে মিলল ছাত্রীর বিবস্ত্র লাশ

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৯ ২৪ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সাতক্ষীরার দেবহাটায় পরিত্যক্ত বাড়ির বাগান থেকে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

শুক্রবার সকালে উপজেলার কুলিয়া ইউনিয়নের টিকেট গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। ভুক্তভোগী কিশোরী দশম শ্রেণির ছাত্রী ছিল।

নিহত ছাত্রীর বাবা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ার জন্য বের হয় তার মেয়ে। এরপর বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোনো সন্ধান মেলেনি। শুক্রবার সকালে পরিত্যক্ত একটি বাড়ির বাগানে তার লাশ মেলে।

অভিযোগ করে তিনি বলেন, পার্শ্ববর্তী শিবপদ মণ্ডলের ছেলে পার্থ মণ্ডল আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিল। তবে আমরা প্রত্যাখ্যান করেছি। পার্থ মণ্ডলসহ তার সঙ্গীরা আমার মেয়েকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করেছে।

দেবহাটা থানার ওসি (তদন্ত) ফরিদ আহম্মেদ জানান, বৃহস্পতিবার প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয় মেয়েটি। শুক্রবার সকালে বাড়ির পার্শ্ববর্তী তারেকের ফাঁকা বাড়ির বাগানে মেয়েটির বিবস্ত্র লাশ পাওয়া যায়। শ্বাসরোধে মেয়েটিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ধর্ষণ করা হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি। সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর