দ্বিতীয় বিয়ের পর ভুগছিলেন গোপন অসুখে, গাছান্ত ওষুধ খেয়ে ২ মিনিটে রোগীর মৃত্যু!

ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১১ রবিউল আউয়াল ১৪৪৩

দ্বিতীয় বিয়ের পর ভুগছিলেন গোপন অসুখে, গাছান্ত ওষুধ খেয়ে ২ মিনিটে রোগীর মৃত্যু!

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৬ ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:১৮ ২৪ সেপ্টেম্বর ২০২১

আটক কবিরাজ আব্দুল মান্নান

আটক কবিরাজ আব্দুল মান্নান

সিরাজগঞ্জের রায়গঞ্জে কবিরাজি ওষুধ খাওয়ার দুই মিনিটের মধ্যে আব্দুল মজিদ নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে ওই রোগীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত ব্যক্তি ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আব্দুল মজিদ।

আটক ব্যক্তি বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামের মৃত শাহজাহান শেখের ছেলে আব্দুল মান্নান।

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, প্রায় বছরখানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যায়। প্রায় দুই মাস পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। দ্বিতীয় বিয়ের পর যৌন রোগসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন মজিদ। এ অবস্থায় চিকিৎসার জন্য তার দূর সম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডেকেছিলেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আব্দুল মান্নান তার বাড়িতে আসেন এবং নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন।

ওই ওষুধ খাওয়ার দুই মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়।

রায়গঞ্জ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, ওই ব্যক্তির মরদেহটি শুক্রবার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজকে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম