টাঙ্গাইলে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক-কাভার্ডভ্যানের সংঘ‌র্ষ, নিহ

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

টাঙ্গাইলে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক-কাভার্ডভ্যানের সংঘ‌র্ষ, নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪২ ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:২৫ ২৪ সেপ্টেম্বর ২০২১

দুর্ঘটনাস্থল-ছবি সংগৃহীত

দুর্ঘটনাস্থল-ছবি সংগৃহীত

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে শুক্রবার সকাল সা‌ড়ে ১০টার দি‌কে বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘ‌র্ষে তিনজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় গুরুতর আহত হ‌য়ে‌ছেন আরো দুইজন। তা‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপ‌জেলার ধলা‌টেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। দুর্ঘটনার ফ‌লে মহাসড়‌কের দুই পা‌শে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

এলেঙ্গা ফায়ার সা‌র্ভিস স্টেশ‌নের কর্মকর্তা মো. রা‌সেল জানান, মহাসড়‌কের ধলা‌টেঙ্গর এলাকায় উত্তরবঙ্গ থে‌কে আসা এক‌টি বা‌সের সঙ্গে ঢাকাগামী ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এক‌টি গা‌ড়ি‌ আরেকটি গাড়িকে ওভার‌টেক কর‌তে গি‌য়ে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর পরই ফায়ার সা‌র্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু ক‌রে। এ সময় ঘটনাস্থল থে‌কে একজ‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। গুরুতর আহত তিনজন‌কে উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌ল ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. নবীন ব‌লেন, দুর্ঘটনার পর তিনজন‌কে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাই‌ল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠানো করা হয়। চি‌কিৎসাধীন অবস্থায় জরুরি বিভা‌গে একজন মারা যায়। প‌রে গুরুতর আহত দুজন‌কে হাসপাতা‌লের ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌লে সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় আ‌রও একজন মারা যায়। ত‌বে এ‌দের ম‌ধ্যে একজ‌নের বা‌ড়ি চট্টগ্রাম ব‌লে জানা গে‌ছে। বা‌কিদের প‌রিচয় পাওয়া যায়‌নি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ