গভীর রাতে ৫০ লাখ টাকার গাড়ি চুরি, রাস্তায় ফেলে পালাল চোর

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

গভীর রাতে ৫০ লাখ টাকার গাড়ি চুরি, রাস্তায় ফেলে পালাল চোর

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩০ ২৩ সেপ্টেম্বর ২০২১  

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সরকারি গাড়ি

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সরকারি গাড়ি

ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কর্মকর্তার ৫০ লাখ টাকা মূল্যের সরকারি গাড়ি চুরি হয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে হাসপাতালের ভেতর থেকে গাড়িটি চুরি হয়ে যায়। বিষয়টি হাসপাতালের নাইট গার্ড আব্দুর রাজ্জাকের নজরে পড়লে হইচই শুরু হয়।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু হাসান শাহিন ও গাড়িচালক আবিদ বিষয়টি রাতেই থানায় জানান। অনেক খোঁজাখুঁজির পর গাড়িটির সন্ধান পাওয়া যায়। বাঘবেড় ইউনিয়নে দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের রাস্তায় পড়েছিল অর্ধকোটি টাকার গাড়িটি।

স্থানীয়রা জানায়, রাতে বালিগাঁও বাজারের একটি দোকানের উপর গাড়িটি তুলে দেয় চোর। এতে দোকান ভেঙে মালামালের ব্যাপক ক্ষতি হয়েছে।

গাড়িচালক আবিদ জানান, অলসতার কারণে গাড়িটি গ্যারেজে না রেখে বাইরে রেখেছিলেন। স্থানীয় এক যুবক তার ঘর থেকে চাবি চুরি করে গাড়িটি নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু হাসান শাহিন জানান, থানায় জিডি করা হয়েছে। একই রাতে হাজংপাড়া গ্রামের শামসুদ্দিনের বিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। হঠাৎ চুরির ঘটনা বেড়ে যাওয়ায় জনমনে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে। কিছুদিন পর পরই মোটরসাইকেল চুরি হচ্ছে। সম্প্রতি গাড়িসহ দুই চোরকে ধরা হলেও কোনোভাবেই থামছে না চুরি।

ধোবাউড়া থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং বিষয়টি তদন্ত চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর