দেবরের সঙ্গে সাত রাত কাটিয়ে পালালেন ভাবি

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

দেবরের সঙ্গে সাত রাত কাটিয়ে পালালেন ভাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২২ ২৩ সেপ্টেম্বর ২০২১  

গ্রেফতার আকাশ

গ্রেফতার আকাশ

তুলে নিয়ে প্রবাসীর ২৯ বছর বয়সী স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে আকাশ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার শারজাহান রিরোলিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে, তার বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। মামলায় নিজের ২০ বছর বয়সী বোনকেও আসামি করেন তিনি।

গ্রেফতার আকাশের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার চর মোহন লাউরানি গ্রামে। তার বাবার নাম সোবহান হাওলাদার। তবে তিনি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুন কুটিয়ার সোহাগের বাড়িতে ভাড়া থাকতেন। সম্পর্কে ভুক্তভোগীর দেবর হন আকাশ।

মামলার এজাহারে ভুক্তভোগী গৃহবধূ উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তার স্বামী বিদেশে রয়েছেন। চার সন্তান নিয়ে লালপুর এলাকায় ভাড়া থাকেন। আকাশ সম্পর্কে তার দেবর হন। সেই সুবাদে মুঠোফোনে প্রায়ই দেবরের সঙ্গে কথা হতো। এছাড়া বাসায় আসা-যাওয়া করতেন আকাশ।

এরই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর সকাল ৮টার দিকে নিজের বোনসহ বাসায় আসেন আকাশ। একপর্যায়ে তাকে অটোরিকশায় তুলে কৌশলে কেরানীগঞ্জে আকাশের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে রাতে তাকে ধর্ষণ করেন। এতে বাধা দিলে প্রাণনাশের হুমকি দেন। এভাবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত আটকে রেখে তাকে একাধিকবার ধর্ষণ করেন দেবর। পরে সেই রাত আড়াইটার দিকে পালিয়ে নিজ বাসায় আসেন ভুক্তভোগী গৃহবধূ।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার ওসি হুমায়ুন কবির জানান, ভুক্তভোগী নারী পালিয়ে এসে থানায় মামলা করেন। এরপর বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার শিয়াচর লালখাঁ এলাকা থেকে আকাশকে গ্রেফতার করা হয়। অপর অভিযুক্তকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর