শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে: কেসিসি মেয়র

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে: কেসিসি মেয়র

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৩ ২৩ সেপ্টেম্বর ২০২১  

মেয়র তালুকদার আব্দুল খালেক

মেয়র তালুকদার আব্দুল খালেক

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে। শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। সমাজের মানুষ তাদের কাছ থেকে অনেক কিছু আশা করেন। আগের তুলনায় শিক্ষার মান অনেক বেড়েছে।

বৃহস্পতিবার দুপুরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও পরিবীক্ষণ সম্পর্কিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহীদ আলতাফ মিলনায়তনে এ সভার আয়োজন করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চল।

মেয়র বলেন, খুলনাকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে কেসিসি। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে সবরকম ব্যবস্থা নেয়া হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে ও জেলা শিক্ষা অফিসার খন্দকার রুহুল আমীনের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সরকারি বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর শরীফ আতিকুজ্জামান, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লে. কর্নেল আব্দুল মোক্তাদির, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ-পরিচালক (কলেজ) এসকে মোস্তাফিজুর রহমান, জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর