বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আওয়ামী লীগ প্রার্থী সেফালী

ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৯ ১৪২৮,   ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আওয়ামী লীগ প্রার্থী সেফালী

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৭ ২০ সেপ্টেম্বর ২০২১  

নাসরিন জাহান চৌধুরী সেফালী

নাসরিন জাহান চৌধুরী সেফালী

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্লাহ চৌধুরীর স্ত্রী নাসরিন জাহান চৌধুরী সেফালী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাস্টার হেলাল উদ্দিন রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় একমাত্র প্রার্থী নাসরিন জাহান সেফালী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের উপনির্বাচনে গত ২ সেপ্টেম্বর তফসিল ঘোষণার পর ১৩ সেপ্টেম্বর মনোনয়ন দাখিল করেন আওয়ামী লীগের প্রার্থী কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক নাসরীন জাহান চৌধুরী সেফালী, ইসলামি ফ্রন্টের প্রার্থী মাস্টার হেলাল আহমেদ ও স্বতন্ত্র প্রার্থী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. বাবুল মিজি। 

মনোনয়নপত্র বাছাইকালে মো. বাবুল মিজির মনোনয়ন বাতিল হয়। আর মাস্টার হেলাল আহমেদ তার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় নাসরিন জাহান চৌধুরী সেফালী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

নাসরিন জাহান চৌধুরী সেফালী জানান, তার স্বামী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্যাহ চৌধুরীর স্মৃতি বিজড়িত পরিষদে কাজের সুযোগ পেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উল্লেখ্য, গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী মারা যান। তার মৃত্যুতে চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও ৭ অক্টোবর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ডেইলি বাংলাদেশ/আরএম