বগুড়ায় ‘ওষুধ চোর’ আটক

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বগুড়ায় ‘ওষুধ চোর’ আটক

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৯ ১৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৫ ১৯ সেপ্টেম্বর ২০২১

আটককৃত মামুনুর রশিদ

আটককৃত মামুনুর রশিদ

বগুড়ার শেরপুর উপজেলায় ফার্মেসি থেকে ওষুধ চুরি করে পালানোর সময় মামুনুর রশীদ নামে একজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

রোববার দুপুরে উপজেলার হাসপাতাল রোড এলাকায় ধুনট ফার্মেসির সামনে থেকে তাকে আটক করা হয়। মামুনুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের বাগড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মৃত আশরাফ খলিফা।

মামুনুর একজন মাদকাসক্ত ব্যক্তি। তিনি ওষুধ চুরি করে বিক্রি করে সেই টাকা দিয়ে মাদক সেবন করতেন বলে জানিয়েছেন শেরপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাম্মাক হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে ধুনট ফার্মেসির মালিক আলমগীর হোসেন খাবার খেতে পাশের একটি হোটেলে যান। ফার্মেসির সাটার নামিয়েই তিনি বের হয়েছিলেন। এর কিছুক্ষণ পরই মামুনুর ফার্মেসির সাটার খুলে ভিতরে প্রবেশ করেন। পরে সেখান থেকে প্রায় দশ হাজার টাকার ওষুধ চুরি করে পালিয়ে যাচ্ছিলেন তিনি। ওই সময় পাশের ফার্মেসির মালিক আবু সামা বিষয়টি দেখে ফেলে স্থানীয়দের সঙ্গে নিয়ে তাকে আটক করেন। পরে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে মামুনুরকে থানায় নিয়ে যায়।

এসআই সাম্মাক হোসেন বলেন, মামুনুর থানায় আটক রয়েছেন। তার বিরুদ্ধে মামলা করবেন না বলে জানিয়েছেন ফার্মেসির মালিক। এলাকায় চিহ্নিত মাদকসেবী হিসেবে পরিচিত এই মামুনুর।

ডেইলি বাংলাদেশ/জেএইচ