টাঙ্গাইলে পাকস্থলীতে হেরোইন পাচারকারীর ২ সদস্যসহ আটক ৬

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

টাঙ্গাইলে পাকস্থলীতে হেরোইন পাচারকারীর ২ সদস্যসহ আটক ৬

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২১ ১৯ সেপ্টেম্বর ২০২১  

আটককৃতরা-ছবি ডেইলি বাংলাদেশ

আটককৃতরা-ছবি ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলে পাকস্থলীতে হেরোইন পাচারকারী চক্রের দুই সদস্যসহ বিদেশি মদ ও বিয়ারবহনকারী ছয়জনকে আটক করেছে র‌্যাব। রোববার দুপুরে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য এ নিশ্চিত করেছেন র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে টাঙ্গাইল পৌর এলাকার রেজিস্ট্রি পাড়ায় ছয়টি বিয়ার ও ছয় বোতল বিদেশি মদসহ চারজনকেআটক করা হয়। অভিযানে আটককৃতরা হলেন ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. রাশেদুল ইসলাম, টাঙ্গাইল পৌর শহরের ১৬ নম্বর ওয়ার্ডের হরিদাস সরকারের ছেলে গোবিন্দ সরকার, টাঙ্গাইল সদর সদর উপজেলার আগবেথর গ্রামের আব্দুল বারেকের ছেলে মো. আলমগীর হোসেন ও রাজশাহী জেলা বাঘা উপজেলার মহদীপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রাজিব আহম্মেদ। এ সময় তাদের কাছ থেকে বিয়ার, মদসহ পাঁচটি মোবাইল, পাঁচটি সিমকার্ড ও ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

আরো জানানো হয়, অপর একটি অভিযানে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে পাকস্থলীতে হেরোইনবহনকারী ও পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়। এ অভিযানে আটককৃতরা হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী গ্রামের এলাহী বকস এর ছেলে মো. মানিকুল ইসলাম ও শাহজাহান আলীর ছেলে আব্দুল ওয়াদুদ। এ সময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইনসহ ২টি মোবাইল, ২টি সিমকার্ডসহ ৩ হাজার ১৭০ টাকা উদ্ধার করা হয়। 

জিজ্ঞাসাবাদে আটককৃতরা পায়ুপথের মাধ্যমে পাকস্থলীতে হেরোইনবহন ও পাচার করার কথা স্বীকার করেন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এক্সরের মাধ্যমে পাকস্থলীতে থাকা হেরোইন শনাক্ত করার পর উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ