চেয়ারম্যানের বাড়িতে গুলি-বোমা নিক্ষেপ, প্রতিবাদে সড়ক অবরোধ

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চেয়ারম্যানের বাড়িতে গুলি-বোমা নিক্ষেপ, প্রতিবাদে সড়ক অবরোধ

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৩ ১৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৪৬ ১৯ সেপ্টেম্বর ২০২১

(ছবি: সংগৃহীত)

(ছবি: সংগৃহীত)

পাবনার বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এএম রফিকউল্লাহর বাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলিবর্ষণ ও হাতবোমা নিক্ষেপ করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে নগরবাড়ির রঘুনাথপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদের চেয়ারম্যান সমর্থকরা রোববার সকালে কাশিনাথপুর মোড় অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় উভয়দিকের যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ থাকে। বেলা ১২টার দিকে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

চেয়ারম্যান এএম রফিকউল্লাহ জানান, রাত ৩টার দিকে একদল দুর্বৃত্ত আমার বাড়ি লক্ষ্য করে ১১টি ককটেল নিক্ষেপ করে। এছাড়া ৩টি শর্টগানের গুলি ছোড়ে। তবে কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে সাবেক এমপি খন্দকার আজিজুল হক আরজুর সঙ্গে আমার নানান বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। গত শুক্রবার একটি বাড়িতে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনায় আমি আমিনপুর থানায় জিডি করেছি। আমার ধারণা জিডি করাতেই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে।

সংশ্লিষ্ট অভিযোগ অস্বীকার করে খন্দকার আজিজুল হক আরজু বলেন, এ ধরনের কোনও ঘটনার সঙ্গে আমার সম্পৃক্ততা নেই। ঘুম ভেঙে আপনাদের কাছে প্রথম জানলাম।

স্থানীয়রা বলছে, নগরবাড়ি ঘাট নিয়ে প্রতিপক্ষ দুটি গ্রুপ দীর্ঘদিন ধরে নিজেদের আধিপত্য বিস্তারে চেষ্টা চালিয়ে যাওয়ায় সাধারণ ব্যবসায়ীরা তাদের কাছে জিম্মি হয়ে পড়েছে।

আমিনপুর থানার ওসি রওশন আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ বিক্ষোভকারীদের শান্ত রাখতে কঠোর অবস্থানে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম