হাওরের নির্জনে শিশুর কান্না, মিলল নারীর ক্ষতবিক্ষত লাশ

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

হাওরের নির্জনে শিশুর কান্না, মিলল নারীর ক্ষতবিক্ষত লাশ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৫ ১৮ সেপ্টেম্বর ২০২১  

নান্দাইল মডেল থানা, ময়মনসিংহ

নান্দাইল মডেল থানা, ময়মনসিংহ

ময়মনসিংহের নান্দাইলে একটি হাওরের নির্জন স্থান থেকে এক নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই সময় লাশের পাশে একটি শিশু কাঁদছিল।

শনিবার সন্ধ্যায় ওই উপজেলার যুগের হাওর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইয়াসমিন আক্তার একই উপজেলার গাংগাইল ইউনিয়নের শ্রীরামপুরের সাদ্দাম হোসেনের স্ত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রায় ১০ বছর আগে সাদ্দাম হোসেনের সঙ্গে বিয়ে হয় নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সোহাগপুরের মো. সিরাজের মেয়ে ইয়াসমিনের। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এ নিয়ে মামলাও হয়। বিষয়টি নিয়ে কিছুদিন আগে দুই পরিবারের মধ্যে সমঝোতা হয়। এরপর দুইদিন আগে ইয়াসমিন স্বামীর বাড়িতে ফেরত আসেন।

স্থানীয় সূত্র জানিয়েছে, শনিবার সন্ধ্যায় যুগের হাওরের একটি অন্ধকার ও নির্জন স্থান থেকে শিশুর কান্নার আওয়াজ আসছিল। সেই কান্না শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে ইয়াসমিনের ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

নান্দাইল মডেল থানার ওসি মো. ওবায়দুর রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে- শিশুটি নিহত ইয়াসমিনেরই সন্তান। ঘটনার পর থেকেই নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর