গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা, জামায়াতের ১০ নারী কর্মী আটক

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা, জামায়াতের ১০ নারী কর্মী আটক

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০২ ১৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৩৩ ১৮ সেপ্টেম্বর ২০২১

জামায়াত ইসলামীর আটককৃত ১০ নারী কর্মী

জামায়াত ইসলামীর আটককৃত ১০ নারী কর্মী

সাতক্ষীরায় গোপন বৈঠকে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনা করার সময় জামায়াত ইসলামীর ১০ নারী কর্মীকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে বেশ কিছু জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার আলীপুর গ্রামের শফির বাঁশতলা এলাকার আব্দুল জলিলের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

আটককৃতরা হলেন- ওই উপজেলার আলিপুরের আব্দুল জলিলের স্ত্রী মাজেদা খাতুন, বাঁশদাহের মনিরুল বাশারের স্ত্রী খাদিজা পারভীন, আলিপুর তালবাড়িয়ার ফিরোজা বেগম, ফরিদা খাতুন, রাজিয়া খাতুন, রাফিজা খাতুন, আলিপুর বাজারখোলা এলাকার ইসমাইল মোড়লের স্ত্রী মর্জিনা খাতুন ও আলিপুর হাটখোলার বিউটি খাতুন, বাগেরহাটের চিতলমারী থানার পরাণপুরের মোস্তফার স্ত্রী আনোয়ারা বেগম, সাতক্ষীরা শহরের সুলতানপুর ঝিলপাড়ার চায়না পারভীন।

সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র ও নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে জামায়াত ইসলামীর কর্মীদের গোপন বৈঠক চলছে- এমন সংবাদের ভিত্তিতে আলিপুরের আব্দুল জলিলের বাড়িতে অভিযান চালিয়ে ১০ নারীকে আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে ১৯টি ব্যক্তিগত রিপোর্ট বই ও বেশ কিছু জিহাদি বইও উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা করে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমকেএ