স্বামী পরকীয়ায় আসক্ত, অভিমানে লাশ হলেন স্ত্রী 

ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ১০ রবিউল আউয়াল ১৪৪৩

স্বামী পরকীয়ায় আসক্ত, অভিমানে লাশ হলেন স্ত্রী 

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৬ ১৭ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

মুন্সিগঞ্জ সদর উপজেলায় বসতবাড়ি থেকে সুস্মিতা বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকায় থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। 

সুস্মিতা স্থানীয় সুমন শিকাদারের স্ত্রী ও ৩ সন্তানের জননী। স্বামী সুমনের পরকীয়া আসক্তির জেরে দাম্পত্য কলহের জেরে সুস্মিতা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, সুস্মিতার স্বামী সুমন বাড়ির পাশের অপর আরেক নারীর সঙ্গে পরকিয়ায় জড়িত। সম্প্রতি বেশ কয়েকবার ওই নারীর সঙ্গে সুমনকে অশ্লীল অবস্থায়ও আটক করে এলাকাবাসী। এ নিয়ে স্থানীয় ভাবে বিচার সালিশও হয়।  এরপরও সুস্মিতা সুমনের সঙ্গে সংসার চালিয়ে যাচ্ছিলো। তবে বারবার বুঝানোর পরও সুমন পরকীয়া সম্পর্ক চালিয়ে যাচ্ছিলো। শুক্রবার দুপুরে সুমনের পরকীয়ার জেরে আবারো দাম্পত্য কলহ বাঁধলে সুস্মিতাকে মারধর করে সুমন। পরে সন্ধ্যার আগে ফাঁকা বাড়িতে বসতঘরের আড়ার সঙ্গে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুস্মিতা।

এদিকে সন্ধ্যা হয়ে আসলেও দীর্ঘক্ষণ ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয় ও প্রতিবেশিরা ঘরের দরজা ভেঙে সুস্মিতার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নিহতের লাশ উদ্ধার করে করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। স্বামীকে পাওয়া যায়নি, তবে মামলা গ্রহণের প্রস্তুতি আছে। লাশের ময়নাতদন্ত ও ঘটনার তদন্ত শেষেই বিস্তারিত বলা যাবে। 

ডেইলি বাংলাদেশ/এমকে