ভিডিও ধারণ করল ছেলে, ছুরিকাঘাতে প্রাণ দিতে হলো বাবাকে

ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮,   ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ভিডিও ধারণ করল ছেলে, ছুরিকাঘাতে প্রাণ দিতে হলো বাবাকে

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৭ ১৭ সেপ্টেম্বর ২০২১  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল নামে এক অটোরিকশাচালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়।

ওই ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত মেহেদী হাসান মোহাম্মদনগর গ্রামের হাফিজ উল্যার ছেলে।

নিহত মো. দুলাল একই গ্রামের মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিকশাচালক। তার শরীরে ডানপাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নাজিম ও আসিফ নামের দুজন স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বরের বাগান থেকে সুপারি চুরি করেন। এ সময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করেন অটোরিকশাচালক দুলালের ছোট ছেলে মুরাদ। এতে চোরেরা মুরাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। তাই প্রতিশোধ নিতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করেন। এ নিয়ে মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও ছেলে মুরাদকে হত্যার হুমকি দেন।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে অতর্কিতভাবে মেহেদী হাসান অটোরিকশাচালক দুলালের পেটে ধারাল ছুরি দিয়ে আঘাত করেন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রগঞ্জ থানার ওসি এ কে এ ফজলুর হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। দুলালের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম