সুদিনের মৌমাছিরা কমিটিতে স্থান পাবে না: কৃষিমন্ত্রী

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সুদিনের মৌমাছিরা কমিটিতে স্থান পাবে না: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩০ ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:৪৩ ১৬ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, অসৎ, সুযোগ সন্ধানী ও সুদিনের মৌমাছির মতো যারা দলে ভিড়েছে, তাদের কোনোভাবেই নতুন কমিটিতে স্থান দেওয়া হবে না। তৃণমূলের পরীক্ষিত, নিবেদিত ও দলের দুঃসময়ে যারা পাশে ছিল- সেসব ত্যাগী নেতাকর্মীদের সুযোগ দিতে হবে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ দেড় বছর আওয়ামী লীগের অনেক জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সম্মেলন করা যায়নি। বর্তমানে অনেক কমিটি মেয়াদোত্তীর্ণ। এখন করোনা সংক্রমণ অনেকটা কমে এসেছে, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু করার পরিবেশ তৈরি হয়েছে। কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করে দলকে আরো সুসংগঠিত করতে হবে। একই সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ সহযোগী সংগঠনগুলোকে আরো শক্তিশালী করতে হবে। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা যাতে বিজয়ী হতে পারেন- সে লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সবাইকে দলীয় শৃঙ্খলাবিধি মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ দেশের রাজনীতিতে অত্যন্ত শক্তিশালী ও গুরুত্বপূর্ণ দল। জাতীয় স্বার্থে আওয়ামী লীগ কখনো নীরব দর্শকের ভূমিকা পালন করেনি। প্রতিষ্ঠালগ্ন থেকেই যেকোনো ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

সভায় আরো বক্তব্য রাখেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর/এইচএন