খুলনায় ইউনিয়ন পরিষদ ভবন থেকে অস্ত্রসহ আটক ৩

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

খুলনায় ইউনিয়ন পরিষদ ভবন থেকে অস্ত্রসহ আটক ৩

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৬ ১৬ সেপ্টেম্বর ২০২১  

অস্ত্রসহ আটককৃতরা

অস্ত্রসহ আটককৃতরা

খুলনার দিয়লিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ ভবনের ভেতর থেকে অস্ত্রসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার সকালে জেলা দিঘলিয়া উপজেলার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়। এ সময় ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি, ১টি ছোরা ও ১০-১২টি লাঠি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন মো. বুলু, মো. খবির ও মো. আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন এর ভেতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রির জন্য অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে খুলনা জেলার দিঘলিয়া থানাধীন ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ২য় তলা সিড়ির পূর্ব পাশে ২ নম্বর রেস্ট রুমের ভেতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে বুলু মোল্লা ও মো. আবুল কালাম আজাদ ও মো. খবির মোল্লাকে আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি স্টিলের চাকু, একটি স্টিলের চাপাতি, দুটি মোবাইল ফোন ও ৫ হাজার ৩৮২ টাকা উদ্ধার করা হয়। আটককৃত খুলনা জেলার দিঘলিয়া থানায় হস্থান্তর করে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ