ফেনীতে বন্ধ দোকানে কিশোরকে বলাৎকার, চা বিক্রেতা গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ফেনীতে বন্ধ দোকানে কিশোরকে বলাৎকার, চা বিক্রেতা গ্রেফতার

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৯ ১৬ সেপ্টেম্বর ২০২১  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফেনীর দাগনভূঞায় বন্ধ দোকানে কিশোরকে বলাৎকারের অভিযোগে এক চা বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে দাগনভূঞা পৌরসভার ৮ নম্বর ওয়ারড়ডের উত্তর চাঁনপুরে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত মো. শহীদ উল্যাহ ওই গ্রামের বাসিন্দা। বলাৎকারের ঘটনায় বুধবার রাতে মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে শহীদ উল্যাহকে কারাকারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গ্রামের একটি বিদ্যালয়ের পাশে মো. শহীদ উল্যাহর চায়ের দোকান আছে। বলাৎকারের শিকার কিশোর ওই দোকানের পাশেই সবজি বিক্রি করত। শহীদ উল্যাহর দোকানের জন্য সে প্রতিদিন পাশের বাড়ির সামনের নলকূপ থেকে খাবার পানি এনে দিত। এক কলসি পানির বিনিময়ে তাকে পাঁচ টাকা করে দিতেন শহীদ উল্যাহ।

আরো জানা গেছে, বুধবার দুপুরে ওই কিশোর পানি আনার পর তাকে দোকানে বসিয়ে শহীদ উল্যাহ দোকান বন্ধ করে দেন। পরে বন্ধ দোকানের ভেতরেই তাকে বলাৎকার করেন এবং ওই ঘটনা কাউকে জানালে তার দোকানের সামনে সবজি বিক্রি করতে দেবেন না বলেও হুমকি দেন শহীদ উল্যাহ। তবে ওই কিশোর বাড়ি ফিরে তার মায়ের কাছে পুরো ঘটনা জানায়। পরে ভুক্তভোগীর বাবা ওই রাতে দাগনভূঞা থানায় মামলা করলে পুলিশ রাতেই চা দোকানি শহীদ উল্যাহকে গ্রেফতার করে।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতীম দেব জানান, সবজি বিক্রেতা কিশোরকে বলাৎকারের মামলায় চা দোকানি শহীদ উল্যাহকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর