রোগী বহনের আড়ালে অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচার করতেন হাসপাতালের পিয়ন

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

রোগী বহনের আড়ালে অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচার করতেন হাসপাতালের পিয়ন

কক্সবাজার ও টেকনাফ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৮ ১৬ সেপ্টেম্বর ২০২১  

আটককৃত আব্দুর রহিম

আটককৃত আব্দুর রহিম

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিয়নকে আটক করেছে পুলিশ। তিনি রোগী বহনের আড়ালে অ্যাম্বুলেন্সে করে ইয়াবা পাচার করতেন। অ্যাম্বুলেন্স চালক ও স্থানীয় ওষুধ ব্যবসায়ীদের নিয়ে গড়ে তুলেছিলেন ইয়াবা পাচারের বিশাল সিন্ডিকেট।

আটককৃত আব্দুর রহিম রামু উপজেলার চাকমার কাটা কচ্ছপিয়া এলাকার নূর মোহাম্মদের ছেলে। বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে থেকে ইয়াবাসহ হাতেনাতে তাকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে থেকে পিয়ন আব্দুর রহিমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ হাজার ইয়াবা ও একটি মোবাইল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরো জানান, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে রোগী বহনের আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করছিলেন পিয়ন আব্দুর রহিম।হাসপাতালের সামনের কয়েকজন ওষুধ ব্যবসায়ী ও অ্যাম্বুলেন্স চালকদের নিয়ে ইয়াবা পাচারের শক্তিশালী সিন্ডিকেট গড়ে তুলেছেন তিনি। আব্দুর রহিমকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সিন্ডিকেটের রাঘব বোয়ালদের আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর