একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিন ছাত্রীর

ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ৩ ১৪২৮,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিন ছাত্রীর

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৫ ১৩ সেপ্টেম্বর ২০২১  

নিখোজ ছাত্রীকে উদ্ধারে অভিযান চলছে

নিখোজ ছাত্রীকে উদ্ধারে অভিযান চলছে

গাজীপুরে একটি খালে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর উত্তর পানশাইল এলাকা থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো এক ছাত্রী নিখোঁজ রয়েছে।

নিহতরা হলো- ওই এলাকার হায়েত আলীর মেয়ে ও পাইনশাইল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার, ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী ও স্থানীয় মঞ্জুর আলমের মেয়ে মায়া বেগম এবং স্থানীয় পাইনশাইল উত্তরপাড়া এলাকার মো. সোলায়মান মিয়ার বড় মেয়ে  ও ভাওয়াল মির্জাপুর হাজী জমির হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার রিচি। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে সাদিয়া আক্তার রিচির ছোট বোন শম্পা মডেল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী রিয়া।

শম্পা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম জানান, দুপুর সোয়া ১২টার দিকে ওই চার ছাত্রী পাইনশাইল খালে গোসলে নামে। একপর্যায়ে স্রোতে রিচি গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। ওই সময় বাকি তিনজন চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও তলিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পারিচালক মো. আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি শুরু করে। বিকেল সোয়া ৪টার দিকে খাল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। এখনো একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর