সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৮ ৫ আগস্ট ২০২১   আপডেট: ০০:১৩ ৫ আগস্ট ২০২১

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটে রুমা বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে জেলার সদর উপজেলার পুরান কালারুকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রুমা বেগম ওই গ্রামের সাব্বির আহমদের স্ত্রী। সাব্বির হেলথ ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন। মারা যাওয়া রুমা বেগম একই গ্রামের জয়নুল আবেদিনের মেয়ে। 

এ ঘটনায় নিহতের স্বামী সাব্বির আহমেদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তাছাড়া এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

স্থানীয় সূত্র জানায়, সাড়ে চার বছর আগে আপন মামাতো বোন রুমা বেগমকে বিয়ে করেন সাব্বির আহমদ। তাদের ঘরে একটি ছেলে সন্তান রয়েছে। মঙ্গলবার রাত ১২ টায় ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস লাগা অবস্থায় রুমাকে দেখেন সাব্বিরের পরিবার। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ওসি মো. নাজমুল হুদা খান বলেন, গৃহবধূর আত্মহত্যার ঘটনায় তার স্বামী সাব্বিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নিহত রুমা সাব্বিরের মামাতো বোন। তাই ভিকটিমের বাবা তার জিম্মায় সাব্বিরকে নিয়ে যান। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা না করায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে