মানিকগঞ্জে ৪৩ লাখ টাকার সুতাসহ ৪ ডাকাত গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

মানিকগঞ্জে ৪৩ লাখ টাকার সুতাসহ ৪ ডাকাত গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৯ ৪ আগস্ট ২০২১  

গ্রেফতারকৃত ডাকাতরা

গ্রেফতারকৃত ডাকাতরা

মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেড নামে এক পোশাক কারখানার ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতা উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার বিকেল ৩টার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন আব্দুল করিম, মো. রেজাউল, ওবায়দুল ও লিটন শেখ।

সংবাদ সম্মেলনে  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা জানান, গত ১ আগস্ট ভোরে রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেড এর সীমানা প্রাচীরের নিচের ফাঁকা জায়গা দিয়ে ১২-১৩ জনের একদল ডাকাত কারখানায় প্রবেশ করে। এ সময় সিকিউরিটি গার্ডদের মারধর করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে মুখে স্কচস্টেপ লাগিয়ে ডাকাতরা রেজিস্ট্রেশনবিহীন কাভার্ডভ্যান যোগে ৪৩ লাখ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়।

পরে সাটুরিয়া থানায় মামলা হলে মঙ্গলবার রাতে ঢাকার আশুলিয়া ও তার আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানসহ লুণ্ঠিত ৪৩ লাখ টাকার সুতা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে চুরি-ডাকাতিসহ আরো নানা অভিযোগ রয়েছে বিভিন্ন থানায়। বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম, ওসি (তদন্ত) হাবিবুর রহমান, রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেড এর ডিজিএম মো. মোশারফ হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেএইচ