১২ দরজা ভাঙতেই মিলল ১৮০ কেজি গাঁজা, আটক ২

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

১২ দরজা ভাঙতেই মিলল ১৮০ কেজি গাঁজা, আটক ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ৪ আগস্ট ২০২১  

গাঁজাসহ আটককৃতরা

গাঁজাসহ আটককৃতরা

কিশোরগঞ্জের ভৈরবে দরজার ভেতরে অভিনব কায়দায় রাখা বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব ১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকা থেকে পিকআপ ভর্তি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার আফতাব মিয়ার ছেলে সোহান, একই উপজেলার ইউনুছ মিয়ার ছেলে নজরুল। এ সময় তাদের কাছ থেকে অভিনব কায়দায় পিকআপ ভর্তি ১২টি দরজার ভেতরে বক্স করে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করে র‍্যাব।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের তথ্য পেয়ে র‍্যাবের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহা সড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে সন্দেহজনক দরজা ভর্তি একটি পিকআপ আটক করে র‍্যাব। গাড়িতে থাকা ঘরের ১২টি দরজা পাওয়া যায়। সেসব দরজা ভেঙে মিলল ১৮০ কেজি গাঁজা। প্রতিটি দরজার ভেতরে তিনটি বক্স তৈরি করে প্রতি বক্সে এক কেজি ও আধা কেজি পরিমাপের ছয়টি পলি ব্যাগ করে রাখা হয়েছে। সেখানে প্রত্যক দরজায় আনুমানিক ১৫ কেজি করে গাঁজা পাওয়া যায়। সর্বমোট ১২টি দরজার ভেতরে ১৮০ কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপ ভ্যানটি আটক করা হয়।

এ বিষয়ে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, বিভিন্ন সোর্সের ভিত্তিতে জানতে পারি ঢাকা-সিলেট মহাসড়কের বিশাল পরিমাণের একটি মাদক চালান আসছে। এমন খবরের ভিত্তিতে আমাদের একটি আভিযানিক দল দরজা ভর্তি একটি পিকআপ গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে ১২টি দরজার ভেতরে বক্সে থাকা প্রায় ১৮০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে। চক্রটি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা থেকে মাদক চালানটি নিয়ে রাজধানী শহরে যাওয়ার সময় তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ