রক্তাক্ত ছেলেকে দেখে মাটিতে লুটিয়ে পড়লেন বাবা

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৪ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

রক্তাক্ত ছেলেকে দেখে মাটিতে লুটিয়ে পড়লেন বাবা

রংপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৭ ৪ আগস্ট ২০২১  

গঙ্গাচড়া মডেল থানা, রংপুর

গঙ্গাচড়া মডেল থানা, রংপুর

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ছেলের রক্তাক্ত অবস্থা দেখে মাটিতে লুটিয়ে পড়েছেন বাবা। এতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে ওই উপজেলার মর্নেয়া ইউনিয়নের খলিফার বাজারে এ ঘটনা ঘটে। মৃত মাহবুবুল ইসলাম একই উপজেলার নিলার পাড়া গ্রামের বাসিন্দা।

মর্ণেয়া ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক আলী জানান, মাহাবুল ইসলামের ছেলে ছানারুল ইসলাম গত রোববার তার ভাবি আমিনা খাতুনকে শারিরীক নির্যাতন করে। নির্যাতনের শিকার নারীর স্বামী ওই ঘটনার প্রতিবাদ না করায় আমিনা অভিমান করে মঙ্গলবার বাবার বাড়ি চলে যান। বুধবার সকালে টাংরু স্ত্রীর মান ভাঙাতে শ্বশুরবাড়ি মৌভাষা মুন্সিটারী গ্রামে যান। ওই সময় শ্বশুর আইয়ুব আলী তাকে লাঠি দিয়ে আঘাত করলে তার মাথা ফেটে রক্ত ঝড়তে থাকে। ওই অবস্থায় টাংরু স্থানীয় খলিফার বাজারে যান। এদিকে খবর পেয়ে টাংরুর বাবা মাহবুবুল ইসলাম ওই বাজারে গিয়ে ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখে মাটিতে লুটিয়ে পড়ে। এতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গঙ্গাচড়া মডেল থানার ওসি (তদন্ত) নুর আলম জানান, এ ঘটনায় কারো অভিযোগ না থাকায় পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত ছাড়াই লাশ  দাফনের ব্যবস্থা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর