ভালোবেসে বিয়ে করে বর কারাগারে, কনে শিশু পুনর্বাসন প্রশিক্ষণ কেন্দ

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

ভালোবেসে বিয়ে করে বর কারাগারে, কনে শিশু পুনর্বাসন প্রশিক্ষণ কেন্দ্রে

খুলনা প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৭ ৪ আগস্ট ২০২১  

ভালোবেসে বিয়ে করে বিপদে পড়লেন যুবক মোহনলাল গোলদার

ভালোবেসে বিয়ে করে বিপদে পড়লেন যুবক মোহনলাল গোলদার

ভালোবেসে বিয়ে করে বিপদে পড়লেন যুবক মোহনলাল গোলদার। সংসার জীবনে যাওয়ার পরিবর্তে কারাগারে যেতে হলো তাকে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী এলাকায়।

ঘটনা সূত্রে জানা যায়, বটিয়াঘাটা উপজেলার সুরখালী গ্রামের অশোক গোলদারের ছেলে ভালোবেসে একই উপজেলার ঢেওয়াতলা গ্রামের নিরঞ্জন মণ্ডলের মেয়ে জ্যোতি মণ্ডলকে বিয়ে করে। হিন্দুধর্মীয় মতে তাদের মন্দিরে বিয়ে হয় ঠিকই।

কিন্তু এই বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় জ্যোতি মণ্ডলের বাবা। তার বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম তার কক্ষে উভয়পক্ষকে ডেকে এনে বিষয়টি সমাধান করার চেষ্টা করেন।

কিন্তু সমাধান না হওয়ার কারণে নাবালিকা মেয়েকে বিয়ে ও বাল‍্যবিবাহ করার অপরাধে গত ২ আগস্ট ২০২১ তারিখ মোহনলালকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বটিয়াঘাটা থানার ওসি মোহাম্মদ শাহ জালালসহ উভয় পক্ষের লোকজন।

অন‍্যদিকে জ্যোতি মণ্ডল তার বাবার বাড়িতে যেতে রাজি হয় না। তার বয়স ১৮ বছরের কম থাকায় জ্যোতিকে খুলনার গল্লামারী শেখ রাসেল শিশু পুনর্বাসন প্রশিক্ষণ কেন্দ্রে প্রেরণ করা হয় বলে জানা যায়। এ বিষয়ে উভয় পক্ষের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো কথা বলতে রাজি হয়নি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ