ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর আট লাখ টাকা ছিনতাই 

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর আট লাখ টাকা ছিনতাই 

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২১ ৪ আগস্ট ২০২১   আপডেট: ০২:২৮ ৪ আগস্ট ২০২১

ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেফতার ২

ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর টাকা ছিনতাই, গ্রেফতার ২

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ব্যবসায়ীর আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২৯ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেন থানার ওসি মাহাবুব মিল্কি। এর আগে, ভোরে পৌর সদরের দক্ষিণ ঘাটচেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- ওই এলাকার মো. সোহেল ও মো. সালাউদ্দিন।

পুলিশ জানায়, রাঙ্গুনিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ফল সরবরাহ করতেন চট্টগ্রাম শহরের আড়তদার শফিকুর রহমান। বৃহস্পতিবার রাতে ফল বিক্রয়ের পর ব্যবসায়ীদের কাছে পাওনা আট লাখ ৭৭ হাজার ৭শ’ টাকা সংগ্রহ করে অটোরিকশায় শহরের দিকে যাচ্ছিলেন তিনি। 

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পোমরা ইউনিয়নের সত্যপীর মাজার গেট এলাকায় পৌঁছালে অটোরিকশার গতিরোধ করে মোটরসাইকেলে আসা তিন ব্যক্তি। তারা ফিল্মি স্টাইলে ব্যবসায়ীকে কিল-ঘুষি মেরে ধারালো ছুরির ভয় দেখিয়ে সঙ্গে থাকা টাকার ব্যাগ ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুতবেগে পালিয়ে যায়। এরপর এ ঘটনায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন ওই ব্যবসায়ী।

ওসি বলেন, অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞসাবাদে অভিযোগের সত্যতা স্বীকার করেছে তারা। বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে