সেন্টমার্টিনে ৩০ যাত্রী নিয়ে ট্রলারের ইঞ্জিন বিকল

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

সেন্টমার্টিনে ৩০ যাত্রী নিয়ে ট্রলারের ইঞ্জিন বিকল

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২৭ ৩ আগস্ট ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলা থেকে সেন্টমার্টিন দ্বীপে ফেরার পথে যাত্রীবাহী একটি ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গোপসাগরে ভাসমান অবস্থায় ৩০ জন যাত্রীসহ ট্রলারটি উদ্ধার করতে দ্বীপ থেকে একটি ট্রলার পাঠানো হয়েছে। পরে উদ্ধারকারী ট্রলারটিরও খোঁজ মিলছে না বলে জানা গেছে।

এর আগে বিকেলে টেকনাফ পৌরসভার খায়ুকখালী ঘাট থেকে ৩০ জন যাত্রী নিয়ে মাঝি মো. ইলিয়াছ সেন্টমার্টিনের উদ্দেশে রওনা দেয়। যাত্রীবাহী ট্রলারটি বঙ্গোপসাগরের মিয়ানমার সীমান্ত ঘেষা নাইক্ষংদ্বীপ এলাকায় পৌঁছালে ট্রলারটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এ সময় ঝড়ো হাওয়া শুরু হলে যাত্রীদের মাঝে ভয়ভীতি কাজ করে। এ সময় ট্রলারে থাকা যাত্রীরা স্বজনদের কাছে ফোন করে কান্নাকাটি করতে থাকেন। পরে স্থানীয় লোকজন সেন্টমার্টিন থেকে একটি ট্রলার পাঠিয়ে বিকল যাত্রীবাহী ট্রলারটির অবস্থান নির্ণয় করে।

মঙ্গলবার রাত ৯ টার দিকে বোট মালিক সমিটির সভাপতি মোহাম্মদ রশিদ জানান, ট্রলারে ৪০ জন যাত্রী রয়েছে বলে খবর পাচ্ছি। বিষয়টি জানার পর বিকল যাত্রীবাহী ট্রলারটি টেনে নিয়ে আসার জন্য অন্য একটি ট্রলার পাঠানো হয়েছে। এখন সেই ট্রলারেরও খোঁজ পাওয়া যাচ্ছে না।

টেকনাফের ইউএনও মো. পারভেজ চৌধুরী বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে নিয়মিত খোঁজ খবর নিচ্ছি।

ডেইলি বাংলাদেশ/এমকে