তাসের আসরে ভাইস চেয়ারম্যান, মুচলেকায় মুক্তি

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

তাসের আসরে ভাইস চেয়ারম্যান, মুচলেকায় মুক্তি

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫০ ২ আগস্ট ২০২১  

আটক: প্রতীকী ছবি

আটক: প্রতীকী ছবি

মানিকগঞ্জে র‌্যাবের কাছে মুচলেকা দিয়ে তাসের আসর থেকে ছাড়া পেয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতাসহ চারজন।

আটককৃতরা হলেন,মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, বেতিলা মিতরা ইউপি সদস্য রনি মিয়া, কুশেরচর গ্রামের ইদ্রিস আলী ও আলাল ডাইভার।

দীর্ঘ দিন ধরে মানিকগঞ্জ সদর উপজেলা নয়াকান্দি বাজারে একটি টংঘরে নিয়মিত তাসের মাধ্যমে জুয়ার আসর বসতো।এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাবের একটি দল ওই জুয়ার আসরে হানা দিয়ে তাসের আসর থেকে চারজনকে আটক করে। পৌর মেয়র রমজান আলী ঘটনাস্থলে গিয়ে তদবির করে র‌্যাবের কাছ থেকে মুক্ত করেন তার ভাই মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতাসহ আটক চারজনকে। এর জন্য র‌্যাবের কাছে মুচলেকায় স্বাক্ষর করেন স্থানীয় মসজিদের সভাপতি অ্যাডভোকেট দেওয়ান মতিন ও বাজার মালিক সমিতির পক্ষের দেলোয়ার হোসেন।

এ ব্যাপারের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা বলেন, তারা জুয়া খেলেনি, তাস খেলছিলো। এ সময় র‌্যাব এসে তাদের আটক করে। পরে স্থানীয় মুরুব্বীদের মধ্যস্থতায় তাদের ছেড়ে দেয় র‌্যাব। একই কথা বলেন বেতিলা মিতরা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য রনি মিয়া ।

তবে পৌর মেয়র রমজান আলী জানান, জুয়া ঘটনায় ভাইকে আটকের বিষয়টি র‌্যাব তাকে প্রথমে জানান। পরে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সমাধান করা হয়েছে। তার ভাই জুয়া খেলেনি বলে তিনি দাবি করেন।

মানিকগঞ্জ র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ জানান, জুয়া খেলার খবর পেয়ে চারজনকে আটক করা হয়েছিলো। পরে খোঁজ নিয়ে জানা গেছে তারা জুয়া খেলেনি তাই তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ