কুষ্টিয়ায় দিন-দুপুরে ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পেটাল মাস্ক পরা সন্ত্রাসীরা

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

কুষ্টিয়ায় দিন-দুপুরে ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পেটাল মাস্ক পরা সন্ত্রাসীরা

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ২ আগস্ট ২০২১   আপডেট: ১৯:৫৩ ২ আগস্ট ২০২১

ঠিকাদারকে পেটাচ্ছে স্থানীয় নেতার মাস্ক পরা সন্ত্রাসী বাহিনী

ঠিকাদারকে পেটাচ্ছে স্থানীয় নেতার মাস্ক পরা সন্ত্রাসী বাহিনী

নিষেধ অমান্য করে টেন্ডারে অংশ নেয়ায় দিন-দুপুরে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে মাস্ক পরা একদল সন্ত্রাসী। এতে গুরুতর আহত হয়েছেন শহিদুর রহমান নামে প্রথম শ্রেণির ওই ঠিকাদার।

সোমবার দুপুরে কুষ্টিয়া শহরের রাইফেলস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার শহিদুর রহমান বলেন, আমি প্রথম শ্রেণির ঠিকাদার। বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করি। কয়েক মাস আগে মিরপুর উপজেলায় সড়কের ৭ কোটি টাকার একটি টেন্ডার ছিল। আমি টেন্ডারে অংশগ্রহণ করি। টেন্ডারে অংশ নেয়ার আগে থেকেই আমাকে হুমকি দেওয়া হয়- আমি যেন এ কাজের সিডিউল ক্রয় না করি। এছাড়া টেন্ডারে অংশ নেয়ার জন্য স্থানীয় কয়েকজন নেতা আমাকে হুমকি দিচ্ছিল।

তিনি আরো বলেন, সোমবার দুপুরে ব্যক্তিগত কাজে কুষ্টিয়া শহরে আসি। রাইফেলস ক্লাব এলাকায় একটি দোকানে বসে চা পান করছিরাম। ওই সময় হঠাৎ করেই ১০-১৫ জন ব্যক্তি হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ঘিরে ধরে। তাদের বেশিরভাগের হাতে হাতুড়ি ও মুখে মাস্ক ছিল। তারা আমার দুই হাঁটুতে হাতুড়ি দিয়ে পেটাতে শুরু করে। আমি বাঁচতে দৌড় দিই। এরপর তারা আমাকে তাড়া করে শরীরের নানা স্থানে পেটাতে থাকে। আশপাশে লোকজন থাকলেও তারা ভয়ে এগিয়ে আসেনি। আমার হাঁটু থেতলে গেছে। পিঠে ও বুকে আঘাত লেগেছে।

হামলাকারীরা জানান, হামলাকারীরা বেশিরভাগই কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার বাসিন্দা। তারা স্থানীয় এক নেতার বাহিনীর লোক। প্রায় সবাই মুখে মাস্ক পরা ছিল। ভয়ে কেউ তাদের বাধা দেয়নি।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, হামলার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর