বৃদ্ধকে লাথি মেরে হত্যা করলেন দোকান মালিক

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

বৃদ্ধকে লাথি মেরে হত্যা করলেন দোকান মালিক

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৮ ২ আগস্ট ২০২১  

গোলাম মওলার মৃত্যুতে পরিবারে নেমেছে শোকের ছায়া (ছবি: ডেইলি বাংলাদেশ)

গোলাম মওলার মৃত্যুতে পরিবারে নেমেছে শোকের ছায়া (ছবি: ডেইলি বাংলাদেশ)

ফরিদপুরের সালথা উপজেলায় সত্তরোর্ধ্ব এক বৃদ্ধকে লাথি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার রাতে সালথার যদুনন্দি বাজারে এ ঘটনা ঘটে। এ সময় ওই বৃদ্ধের ছেলেকেও আহত করা হয়।

নিহতের নাম গোলাম মওলা। তার দুই স্ত্রী, নয় ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে।

নিহতের ছেলে কবির মোল্যা জানান, যদুনন্দী বাজারে তিনি মোশাররফ মোল্যার দোকান ঘর ভাড়া নিয়ে মুদির দোকান করেন। রোববার (১ আগস্ট) তার ভাড়াটিয়া চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়। চুক্তিমাফিক দোকান ছেড়ে না দেওয়ায় মোশাররফ মোল্যা লোকজন পাঠিয়ে তার বৃদ্ধ বাবাকে হত্যা করেন।

তিনি আরো জানান, পান্নু, জুয়েল, মাসুদের নেতৃত্বে প্রায় ৫০ জনেরও বেশি লোকের একটি দল রাত ৮টার দিকে তার দোকানে এসে দোকান খালি করতে বলেন। এ সময় তিনি ঘর খালি করতে না চাইলে প্রথমে তারা তার ভাই জসীমের ওপর হামলা করেন। এ সময় জসীম পালিয়ে গেলে ঘটনাস্থলে উপস্থিত তার বৃদ্ধ পিতা গোলাম মওলাকে লাথি মারেন পান্নু।

এতে আহত হয়ে পড়লে তাকে পার্শ্ববর্তী মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল নেয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

তবে এ ব্যাপারে দোকান মালিক মোশাররফ মোল্যার বক্তব্য জানা যায়নি।

এদিকে সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার ও অতিরিক্ত পুলিশ সুপার (সালথা-নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা ঘটনার সুষ্ঠ তদন্ত ও জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন।

ডেইলি বাংলাদেশ/আরএম