৫ টাকার জন্য যাত্রীর লাথিতে মারা গেলেন অটোচালক

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

৫ টাকার জন্য যাত্রীর লাথিতে মারা গেলেন অটোচালক

সাভার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০ ২ আগস্ট ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় অটো ভাড়া নিয়ে যাত্রী ও চালকের মধ্যে হাতাহাতির ঘটনায় যাত্রীর লাথিতে অটোচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই যাত্রীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ইউসুফ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

অটোচালক আলিম হোসেন  গাজীপুরের বাগবাড়ি মধ্যপাড়া এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি ওই আঞ্চলিক সড়কে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আটক ফজলুল হক শেরপুরের নালিতাবাড়ি এলাকার মোহাম্মদ আব্দুল লতিফের ছেলে। তিনি বর্তমানে গাজীপুর জেলার কাশিমপুর থানা এলাকায় বসবাস করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ধনাইদ এলাকার ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় উঠেন ফজলুল। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছালে চালক আলিমের সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় জড়ান। এক পর্যায়ে অটোচালককে লাথি মারেন ফজলুল। এ সময় চালক অটোর সঙ্গে ধাক্কা খায় এবং মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ফজলুলকে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার গোপ জানান, এ ঘটনায় মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএস