গোপালগঞ্জে ছাত্রলীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৩ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

গোপালগঞ্জে ছাত্রলীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩০ ৩১ জুলাই ২০২১  

হামলার শিকার ছাত্রলীগ নেতা শেখ তানভীর হোসেন

হামলার শিকার ছাত্রলীগ নেতা শেখ তানভীর হোসেন

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ তানভীর হোসেনসহ চারজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। শুক্রবার বিকেলে উপজেলার রাতইল ইউনিয়নের উত্তর ধানকোড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুতর জখম ছাত্রলীগ নেতা তানভীরসহ অপর তিনজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানান, তানভীরের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় ধারালো অস্ত্রের কোপ লেগেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে। অপর আহতরা হলেন শিক্ষক মো. অলিয়ার রহমান, শাহাবুল আলম পাগলা ও শেখ নাইমুল আলম প্রান্ত।

আহত তানভীরের বাবা মো. ইনায়েত উদ্দিন শেখ জানান, শুক্রবার বিকেলে তানভীর ধানকোড়া মোড়ে দোকানে সেভেনআপ কিনতে যায়। এ সময় পূর্বশত্রুতার জের ধরে একই গ্রামের নুরু মৃধার নেতৃত্বে ১৫-২০ তানভীরের পথ রোধ করে ধারাল অস্ত্র, চাপাতি, চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে তানভীরের স্বজনরা ঘটনাস্থলে গেলে তাদের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তানভীরসহ অপর তিনজন গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুম বলেন, তানভীর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি এবং উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, এ ঘটনায় তানভীরের বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ