টাকা নিতে বাধা, দিনে-দুপুরে গলা কেটে মুদি দোকানিকে হত্যা

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

টাকা নিতে বাধা, দিনে-দুপুরে গলা কেটে মুদি দোকানিকে হত্যা

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫২ ২৮ জুলাই ২০২১   আপডেট: ০১:২০ ২৯ জুলাই ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে দিনে-দুপুরে মোখলেসুর রহমান নামে এক মুদি দোকানদারকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় শ্রীপুর পৌরসভার মাস্টারবাড়ি (লিচু বাগান) এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যা করে পালিয়ে যাওয়ার সময় রুবেল নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। আটক রুবেল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নৈকাটি লেবুবুলি এলাকার সামসুল হকের ছেলে। সে গত কয়েকদিন আগে স্থানীয় লিচু বাগান এলাকার খাজা বেকারির পাশের তার এক বন্ধুর বাড়িতে বেড়াতে আসে।

নিহত মোখলেসুর রহমান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার মাস্টারবাড়ি (লিচু বাগান) এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে দোকান ভাড়া নিয়ে বিকাশ ও মুদি ব্যবসা করতেন। র্দীঘদিন ধরে লিচু বাগান এলাকায় জমি ক্রয় করে বসতবাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতেন মোখলেসুর রহমান। তার এক কন্যা ও এক ছেলে রয়েছে।

গাজীপুরের শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, ঘটনার সময় অভিযুক্ত যুবক রুবেল গত তিনদিন ধরে না খেয়ে রয়েছে বলে ওই দোকানে প্রবেশ করে। সেখানে বসে কৌশলে দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা হাতিয়ে নিতে থাকে। এতে তাকে বাধা দিলে রুবেলের সঙ্গে থাকা ছুরি দিয়ে দোকানদার মোখলেসুর রহমানকে গলা কেটে টাকা লুট করার চেষ্টা করে।

এ সময় চিৎকার শুনে আশপাশে থাকা লোকজন দৌড়ে এসে ওই যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দেয়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং মামলার প্রক্রিয়া চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম