নিখোঁজের ২ দিন পর বিল থেকে চা দোকানদারের মরদেহ উদ্ধার

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

নিখোঁজের ২ দিন পর বিল থেকে চা দোকানদারের মরদেহ উদ্ধার

ভৈরব প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ২৮ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের ২ দিন পর বিল থেকে এক চা দোকানদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে শিমুলকান্দি ইউপির রাজাকাটা গ্রামের বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতের নাম স্বপন মিয়া। তার পরিবারের অভিযোগ পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বপন মিয়াকে প্রতিপক্ষরা হত্যা করেছে।

বুধবার ভোরে পার্শ্ববর্তী রাজাকাটা গ্রামের বিলে স্বপনের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসীরা স্বজনদের খবর দিলে তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন। 

ভৈরব থানার ওসি (তদন্ত) মাহফুজ হাসান সিদ্দিক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ১ জনকে আটক করা হয়েছে।

নিহতের ভাই রিপন মিয়া ও স্ত্রীসহ স্বজনরা জানায়, নিহত স্বপন মিয়া তার বন্ধু প্রতিবেশী রশিদ মিয়ার কাছে ৫০ হাজার টাকা পাওনা রয়েছে। পাওনা টাকা পরিশোধের জন্য স্বপন প্রায়ই রশিদ মিয়াকে তাগাদা দিতো। কিন্তু রশিদ মিয়া নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে চলছে।

গত সোমবার রাত ১১ টার সময় নিহত স্বপনকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর সারারাত আর বাড়ি ফিরেনি। পরদিন মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় ওইদিনই তারা ভৈরব থানায় একটি জিডি করেন। 

পরে বুধবার ভোরে পার্শ্ববর্তী  রাজাকাটা গ্রামের বিলে নিহতের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসীরা স্বজনদের খবর দিলে তারা গিয়ে মরদেহ শনাক্ত করেন। 

এ বিষয়ে এসআই মো. ইসমাইল জানান, মরদেহ গলে ফুলে গেছে। মরদেহের পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস