জয়ের জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের খাবার বিতরণ 

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

জয়ের জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের খাবার বিতরণ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৮ ২৭ জুলাই ২০২১  

জয়ের জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের খাবার বিতরণ 

জয়ের জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের খাবার বিতরণ 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। 

মঙ্গলবার দুপুরে জেলা শহরের বিভিন্ন জায়গায় প্রায় ২০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, ডিজিটাল বাংলাদেশ নিয়ে যিনি স্বপ্ন দেখেন ও সেই স্বপ্ন যার হাত ধরে বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে তিনি হলেন সজীব ওয়াজেদ জয়। তার আজ ৫১ তম জন্মবার্ষিকী। 

তিনি আরো বলেন, জয় আগামীর সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি, জয় আমাদের অহংকার ও তারুণ্যের আইকন। তার জন্মদিন উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ জেলা শহরের বিভিন্ন জায়গায় ২০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় তিনি জয়ের সুস্বাস্থ্য কামনায় সবার কাছে দোয়া কামনা করেন।

খাবার বিতরণের সময় জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহসিন মোল্লা, জেলা ছাত্রলীগ নেতা জাহিদ হাসান জেনী , মোকাব্বের, ইমরান, দাস্তগীর ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের মাহমুদ খান শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন, শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাদিন নূর সাকিব, উপ-দফতর সম্পাদক নাইমুর রহমান অভি, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম সোহাগ, শহর ছাত্রলীগ নেতা তমালসহ বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমকে