গাইবান্ধায় ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সদৃশ বস্তু উদ্ধার

ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮,   ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

গাইবান্ধায় ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সদৃশ বস্তু উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৯ ২৫ জুলাই ২০২১  

উদ্ধারকৃত পেট্রোল বোমা ও ককটেল সদৃশ বস্তু: ছবি সংগৃহীত

উদ্ধারকৃত পেট্রোল বোমা ও ককটেল সদৃশ বস্তু: ছবি সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা শহরের একটি বাসার গেট থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো ২টি পেট্রোল বোমা ও ৩টি ককটেল সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। 

রোববার সকাল সাড়ে ৯টার দিকে পোস্ট অফিস সংলগ্ন নুরুল আমিনের বাসার গেট থেকে এসব পেট্রোল বোমা ও ককটেল সদৃশ বস্তু উদ্ধার করা হয়। 

বাসার মালিক নুরুল আমিন জানান, সকালে হঠাৎ করে বাসার গেটের সামনে একটি পলিথিন মোড়ানো ব্যাগ দেখতে পান। এর ভেতরে দুটি বোতল দেখে সন্দেহ হয় তার। পরে বিষয়টি পুলিশকে জানালে তারা সেগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ওসি মো. মাসুদ রানা জানান, বোতল দুটিতে পেট্রোল ছিলো না। তবে বোতলের মুখ পর্যন্ত লম্বা কাপড় ছিল। এছাড়া কালো টেপ ও তার দিয়ে প্যাঁচানো তিনটি ককটেল সদৃশ বস্তুও ছিল পলিথিনে। উদ্ধারের পর সেগুলো প্রাথমিকভাবে পানিতে ভিজিয়ে নিস্ক্রিয় করা হয়। এগুলো বোম বা বিস্ফোরক জাতীয় কোনো দ্রব্য কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে মানুষের মধ্যে আতস্ক ছড়াতেই রাতের আঁধারে এসব কেউ ফেলে গেছে। তবে এ ঘটনার পেছনে কারা জড়িত সেটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ