ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪০

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৯ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৪০

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২১ ২৪ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

হবিগঞ্জের নবীগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার গুজাখাইর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে গুজাখাইর মাঠে লম্বাহাটি ও পশ্চিমহাটির যুবকদের মধ্যে প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে লম্বাহাটি দলের এক খেলোয়াড় মাঠ থেকে উঠে যান। নিয়ম অনুযায়ী ৫ মিনিট পর তিনি পুনরায় মাঠে নামার নিয়ম থাকলেও দুই মিনিট পরই তিনি মাঠে নামতে চান। এ নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হন। পরে গ্রামের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। 

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় নূরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম, কুদরত উল্ল্যার ছেলে সাদিকুর রহমান ও নূর খাঁ’র ছেলে মুহিন খাঁ’কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম