করোনা থেকে সুস্থ হয়ে মারা গেলেন অ্যাম্বুলেন্স দুর্ঘটনায়

ঢাকা, মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১৪ ১৪২৮,   ১৯ সফর ১৪৪৩

করোনা থেকে সুস্থ হয়ে মারা গেলেন অ্যাম্বুলেন্স দুর্ঘটনায়

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫২ ২৪ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালীতে লালন সাঁইয়ের ম্যুরালের প্রাচীরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় হাবিবুর রহমান নামে একজন নিহত হয়েছেন। তিনি ঢাকায় করোনার চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন।

শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের দবির মোল্লা রেলগেট সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে আরো পাঁচজন আহত হন। তারা হলেন- রাজা, আল রাব্বি, বুলবুল, ডালিম ও তিতাস। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধায় অ্যাম্বুলেন্সটি হাবিবুর রহমানসহ চারজনকে নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। কুমারখালীর লালন সাঁইয়ের ম্যুরালের সামনে বিপরীতমুখী একটি মোটরসাইকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি লালন ম্যুরালের প্রাচীরে ধাক্কা দিলে দুই গাড়ির ছয়জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে হাবিবুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কুমারখালীর শেষ ও সদর উপজেলার শুরুর প্রান্তে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। বিষয়টি সদর থানা নিয়ন্ত্রণ করছে, লাশ উদ্ধার করে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর