ক্রিকেট মাঠে দুই দলের ব্যাপক মারামারি

ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪২

ক্রিকেট মাঠে দুই দলের ব্যাপক মারামারি

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১১ ২২ জুলাই ২০২১  

ক্রিকেটকে বেশিরভাগ সময়ে জেনটেলম্যানস গেম বলা হয়। কিন্তু অনেক সময়েই এই খেলার মাঠে এমন সব ঘটনা হয় যা কলঙ্কিত করে এই মহান খেলাকে। ফের একবার ক্রিকেটের গায়ে কলঙ্ক লাগল একটি চ্যারিটি ম্যাচ কেন্দ্র করে।

একটি চ্যারিটি ম্যাট খেলতে নেমে ব্যাপক মারামারিতে জড়িয়ে পড়েন দু’দলের খেলোয়াড়রা।মারামারি এত বড় জায়গায় পৌঁছায় যে খেলা বাতিল করে দিতে হয়।

মারামারি চরমে পৌঁচ্ছছে দেখে কিছু মহিলা মাঠের লাথালাথি -ঘুঁষোঘুষির মধ্যেই ঝাঁপিয়ে পড়েন আর মারামারি বন্ধ করতে চান। এই ভয়ঙ্কর কাণ্ডের ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

রোববার মেডস্টোন মোটে পার্ক ক্রিকেট ক্লাবের একটি ম্যাচে এই ঘটনা ঘটে। আর পুরো ঘটনা ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। রেকর্ডিং থেকে পরিষ্কার দেখা যাচ্ছে খেলার মাঠে ক্রিকেটাররা নিজেদের মধ্যে প্রথমে ঝগড়া করতে শুরু করেন। এরমধ্যেই কোথাও থেকে কেউ একজন ক্রিকেট ব্যাট ঘোরাতে শুরু করেন। এরপর পরিস্থিতি আরও নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

এই সবকিছু একটি চ্যারিটি ম্যাচ চলাকালীন হয়। এই সময়ে যারা খাওয়াদাওয়া পাচ্ছেন না তাদের জন্য অর্থ সংগ্রহ করে সাহায্য করার জন্য এই ম্যাচ আয়োজন হয়েছিল। এই ভালো কারণের জন্য ম্যাচ আয়োজন হলেও পরিণতি ভয়ানক।

পাকিস্তানে যে মানুষরা খারাপ পরিস্থিতিতে আছেন তাদের জন্য ছিল এই ম্যাচ। কিন্তু সেখানেই ক্রিকেট ব্যাট হাতে পেটাপেটি শুরু হয়ে গেল আর ম্যাচও শেষ করা গেল না। এই ম্যাচের মারামারি অনেক ক্রিকেটার চোটও পান।

ভিডিওটি দেখুন:

 

ডেইলি বাংলাদেশ/মাহাদী