কসমেটিক গোডাউনে আগুন, ১৫ লাখ টাকার ক্ষতি 

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

কসমেটিক গোডাউনে আগুন, ১৫ লাখ টাকার ক্ষতি 

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০০ ২২ জুলাই ২০২১  

২ ঘণ্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে

২ ঘণ্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে

নওগাঁ শহরের চুরিপট্টিতে ‘সাঁজ ঘর’ নামে এক কসমেটিকের গোডাউনে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের চুড়িপট্টি এলাকার চাঁদনীচক মার্কেটের পঞ্চম তলায় গোডাউনে এই অগ্নিকাণ্ড ঘটে।  ​

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ চাঁদনীচক মার্কেটের পঞ্চম তলা সাঁজ ঘরের গোডাউন থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। তাৎক্ষণিক আশেপাশের দোকানিরা ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে পৌঁছে। পরে ২ ঘণ্টার প্রচেষ্টায় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন সাঁজ ঘরের মালিক। 

সাঁজ ঘরের মালিক শামীম বাহাদুর বলেন, গোডাউনে বিভিন্ন মূল্যবান কসমেটিক, গিফট ও বিয়ের শেরওয়ানীসহ জন্য যাবতীয় সামগ্রী রাখা ছিলো। সকালেও সবকিছু ঠিকঠাক ছিলো। গোডাউনে আগুন লেগে পুরো মালামাল পুড়ে গেছে। 

নওগাঁ ফায়ার সার্ভিসের উপপরিচালক একেএম মোরশেদ বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট। বৈদ্যুতিক শক সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। পুরোপুরি আগুন নেভাতে ২ ঘণ্টা সময় লেগে যায়। 

ডেইলি বাংলাদেশ/এমকে