বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল তিনজনের প্রাণ

ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল তিনজনের প্রাণ

মেহেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৭ ২১ জুলাই ২০২১   আপডেট: ১৬:১৪ ২১ জুলাই ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

মেহেরপুর- মুজিবনগর সড়কের মানিকনগর নামক স্থানে বেপরোয়া গতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত ও অপর ২ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামীম হোসেন, শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন, গাংনী উপজেলার গাঁড়াডোব গোরস্থান পাড়া এলাকার নিহাজুল ইসলামের ছেলে ট্রাক্টর গ্যারেজের শ্রমিক মুস্তাকিম হোসেন।

আহতরা হলেন গাঁড়াডোব গ্রামের আব্দুর রশিদের ছেলে রাকিবুল ইসলাম, ও সোনাপুর গ্রামের ওমর ফারুক।

বুধবার বেলা তিনটার দিকে মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত রাকিবুল ইসলাম ও ওমর ফারুকের অবস্থার অবনতি হওয়ায় তাদের মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করেছেন মুজিবনগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক। দুজনের মধ্যে রাকিবুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

ওসি আব্দুল হাসেম স্থানীয়দের বরাত দিয়ে জানান, নিহত মুস্তাকিম হোসেন তার অপর দুজন মোটরসাইকেল আরোহী নিয়ে ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্সে ঘুরতে যাচ্ছিলেন। অপরদিকে নিহত শামীম ও শাকিল হোসেন অপর একটি মোটরসাইকেল নিয়ে মুজিবনগর কমপ্লেক্স থেকে কেদারগঞ্জ বাজারের দিকে আসছিলেন। মানিকনগর নামক স্থানে আসা মাত্রই দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এমকে