নাশকতার মামলায় যুবদল নেতা নোমানসহ দুইজন গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

নাশকতার মামলায় যুবদল নেতা নোমানসহ দুইজন গ্রেফতার

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ২১ জুলাই ২০২১   আপডেট: ১৫:৪৯ ২১ জুলাই ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

নাশকতার অভিযোগে জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ও যুবদল নেতা শিবলী নোমান ইদ্রিসকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৯ জুলাই তাদেরকে জামালপুর শহরের বাগানবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে নাশকতার মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান জামালপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক। তিনি জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুনের সহোদর ভাই। তার বাসা শহরের কাচারীপাড়ায়।

গ্রেফতারকৃত শিবলী নোমান ইদ্রিস জেলা যুবদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তার বাসা শহরের বাগানবাড়ি এলাকায়।

তাদের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটনের উদ্দেশ্যে জমায়েত ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান ও সরকারি সম্পত্তি ক্ষতির চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় সদর থানার এসআই মো. খায়রুল ইসলাম বাদী হয়ে শিবলী ও রেদোয়ানসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

জামালপুর সদর থানার ওসি মো. রেজাউল ইসলাম খান বলেন, গ্রেফতারকৃত জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেদোয়ান ও যুবদল নেতা শিবলীকে সোমবার (১৯ জুলাই) রাতে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/এইচএন