‘বিশ্ব মোড়লরা যখন চিন্তিত তখন টিকার ব্যবস্থা করেন শেখ হাসিনা’

ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১,   শ্রাবণ ১২ ১৪২৮,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪২

বিশ্ব মোড়লরা যখন চিন্তিত তখন টিকার ব্যবস্থা করেন শেখ হাসিনা: জাহাঙ্গীর কবির নানক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৬ ২০ জুলাই ২০২১   আপডেট: ১৮:১৬ ২০ জুলাই ২০২১

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক- ফাইল ফটো

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক- ফাইল ফটো

প্রাণঘাতী করোনার টিকা নিয়ে যখন বিশ্ব মোড়লরা চিন্তিত ছিলেন তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

মঙ্গলবার রাজধানীর শেখ রাসেল স্কয়ারে নিউ মডেল ডিগ্রি স্কুলের সামনে মহিলা আওয়ামী লীগ আয়োজিত অসহায়, দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিশ্বে যখন টিকা উৎপাদন শুরু হলো তখন অনেক উন্নত দেশ তাদের নাগরিকদের টিকার ব্যবস্থা করতে পারেনি। তখন দেশগুলোর সরকার প্রধানরা চিন্তিত ছিলেন। সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য করোনার টিকা দেশে এনেছেন। মানুষকে করোনার টিকা দিয়েছেন।

জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন উন্মাদের মতো প্রলাপ বকছে উল্লেখ করে অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, করোনাকালের দেড় বছরের বেশি সময়ে মানুষ দিশেহারা হয়ে গেছে। কিন্তু বিএনপি নামক দলটি মানুষের কাছে যায়নি। জনগণের প্রতি এ দলের কোনো দায়বদ্ধতা নেই।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তার দলের নেতারা টিকার বিরুদ্ধে মানুষকে বিভ্রান্ত করেছেন। এখন খালেদা জিয়া নিজে করোনার টিকা নিয়েছেন। তার আগে বিএনপির অনেক নেতাও করোনার টিকা নেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। এ সময় আরো বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন