টাঙ্গাইলে করোনা-উপসর্গে ৭ জনের মৃত্যু

ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

টাঙ্গাইলে করোনা-উপসর্গে ৭ জনের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ২০ জুলাই ২০২১   আপডেট: ১৬:৪৮ ২০ জুলাই ২০২১

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল-ফাইল ফটো

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল-ফাইল ফটো

টাঙ্গাইলে করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪ ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ২২৩ জন। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৮৭ ভাগ।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়। অপরদিকে জেলায় নতুন করে ২২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৮৬২ টি নমুনা পরীক্ষায় ২২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৮৭ ভাগ। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ১২ হাজার ১১৬৫ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৪০৬ জন। সর্বমোট মৃত্যু ১৯৩ জন।

তিনি আরো জানান, জেলার হাসপাতালগুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ১৪৪ জন। এর মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৮৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২১জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন আর মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২১ জন।

এছাড়া জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ৪২২ জন।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ