আশুগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

আশুগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৭ ২০ জুলাই ২০২১  

আশুগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

আশুগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার খড়িয়ালা বাসস্ট্যান্ডের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদেরকে উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে। মামুন ও আবুল কালাম নামে দুই সহোদরকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি ফেনী জেলার নূরুল হকের ছেলে। বাকিদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, দুপুরে উপজেলার খড়িয়ালা বাসস্ট্যান্ডের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে সিলেটগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জের ভৈরবগামী রোডমাস্টার পরিবহনের অপর আরো একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটির বাসের সামনের দিক দুমড়ে-মুচড়ে যায়। এ সময় উভয় বাসের ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল সহ আসপাশের বিভিন্ন ক্লিনিক হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা কিছুটা গুরুতর রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে