চট্টগ্রামে করোনায় মৃত্যুর রেকর্ড

ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

চট্টগ্রামে করোনায় মৃত্যুর রেকর্ড

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:১৩ ২০ জুলাই ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯২৫ জনের। একই সঙ্গে মৃত্যু হয়েছে আরো ১৫ জনের। যা একদিনের ব্যবধানে সর্বোচ্চ মৃত্যু।

সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, কক্সবাজার মেডিকেল কলেজ, এন্টিজেন টেস্ট, ইমপেরিয়াল হাসপাতাল, শেভরন ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, আরটিএল, মেডিকেল সেন্টার হাসপাতাল এবং ইপিক হেলথ কেয়ারে দুই হাজার ৫৩৭ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৯২৫ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

আক্রান্তদের মধ্যে নগরীর ৫৫৩ জন, পটিয়ার ২৯ জন, রাউজানের ৮০ জন, বোয়ালখালীর ৭ জন, হাটহাজারীর ৬৮ জন, ফটিকছড়ির ৪৭ জন, চন্দনাইশের ১৫ জন, রাঙ্গুনিয়ার ২৪ জন, বাঁশখালীর ১০ জন, সীতাকুণ্ডের ১৭ জন, মিরসরাইয়ের ১৪ জন, সন্দ্বীপের ১৬ জন, সাতকানিয়ার ৩ জন, লোহাগাড়ার ১৭ জন ও আনোয়ারার ২৫ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, নগরীতে ৫৫ হাজার ৮২ জন ও উপজেলা পর্যায়ে ১৭ হাজার ৫১০ জন নিয়ে চট্টগ্রাম জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৭২ হাজার ৫৯২ জন। এছাড়া মারা গেছেন ৮৫৬ জন। এর মধ্যে নগরীর ৫২৬ জন ও উপজেলার ৩৩০ জন রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর