গাইবান্ধায় ছাত্রলীগ নেতা খুন 

ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১,   কার্তিক ১২ ১৪২৮,   ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা খুন 

গাইবান্ধা প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৫ ১২ জুলাই ২০২১  

ছাত্রলীগ নেতা আশিকুর রহমান ওরফে রকি

ছাত্রলীগ নেতা আশিকুর রহমান ওরফে রকি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ওরফে রকি রোববার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ সময় তার সহপাঠী সোহেল মিয়া আহত হন। 

রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে। 

আশিকুর রহমানের বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের সৈদার রহমানের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আশিকুর রহমান ওরফে রকি ও সোহেল মিয়া রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের পুরাতন বাজার এলাকা থেকে ওষুধ নিয়ে মোটরসাইকেল যোগে নিজবাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়ায় ফিরছিলেন। 

তারা গাইবান্ধা-বালাসী সড়কের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌঁছালে আগে থেকেই ওত পেতে থাকা কাঞ্চন ও ইমরান নামে দুই ব্যক্তি তাদের পথরোধ করে। কিছু বুঝে উঠার আগেই কাঞ্চন ও ইমরান ছাত্রলীগ নেতা রকি ও সোহেল মিয়ার ওপর অতর্কিত হামলা করে এবং ধারাল ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। 

এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসার আগেই কাঞ্চন ও ইমরান পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত রকি ও সোহেলকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রকিতে মৃত ঘোষণা করে।    

গাইবান্ধা সদর থানার ওসি মো. মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ