বৃদ্ধকে দেখার কেউ ছিল না, তাই গাছে দেখা গেল লাশ

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

বৃদ্ধকে দেখার কেউ ছিল না, তাই গাছে দেখা গেল লাশ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৯ ২৫ জুন ২০২১   আপডেট: ১৩:২১ ২৫ জুন ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

নূর মুহাম্মদ ছোট্ট মিয়া। বয়স ৭০ হলেও তাকে দেখার কেউ ছিল না। কোনো রকমে একাই চলার চেষ্টা করতেন। এ নিয়ে বেশ হতাশায় ভুগছিলেন তিনি। একবার আত্মহত্যার চেষ্টা করেও ব্যর্থ হন। তবে এবার সব হতাশা থেকে যেন মুক্তি পেয়েছেন ছোট্ট মিয়া।

বৃহস্পতিবার রাতে নেত্রকোনার কলমাকান্দার বটতলা এলাকায় সড়কের পাশে একটি গাছে ছোট্ট মিয়ার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে লাশটি উদ্ধার করে পুলিশ।

শুক্রবার সকালে তার লাশ নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃদ্ধ নূর মুহাম্মদ ছোট্ট মিয়া বটতলা এলাকার আবুল হোসেনের ছেলে।

ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, দুই-তিন আগে একই ইউনিয়নের গৌরীপুরে গ্রামের মেয়ে সামছুন্নাহারের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন বৃদ্ধ ছোট্ট মিয়া। সেখানে তিনি গলায় দড়ি নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু নাতি দেখে ফেললে মেয়ের শ্বশুরবাড়ির লোকজন ছোট্ট মিয়াকে মৃত্যুর হাত থেকে বাঁচান। পরে সেখান থেকে নিজ বাড়িতে ফিরে আসেন ছোট্ট মিয়া।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজ গ্রামের বটতলা সড়কের পাশে আকাশমণি গাছের সঙ্গে ছোট্ট মিয়াকে ঝুলতে দেখেন প্রতিবেশীরা। পরে পুলিশকে বিষয়টি জানান। বাড়িতে ছোট্ট মিয়াকে দেখভালের মতো কোনো সদস্য ছিলেন না। এ নিয়ে ছোট্ট মিয়া মানসিকভাবে চিন্তাগ্রস্ত ছিলেন।

কলমাকান্দার থানার ওসি মো. আব্দুল আহাদ খান বলেন, রাতেই লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে কলমাকান্দা থানায় নিয়ে আসা হয়েছে।  শুক্রবার সকালে লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর