গোদাগাড়ীতে শিশুকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক বন্দুকযুদ্ধে নিহত

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

গোদাগাড়ীতে শিশুকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক বন্দুকযুদ্ধে নিহত

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৫ ২৫ জুন ২০২১  

বন্দুকযুদ্ধ-প্রতীকী ছবি

বন্দুকযুদ্ধ-প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় ধর্ষক শামীম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তিনি উপজেলার বাউটিয়া গ্রামের শফিকের ছেলে। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ললিতনগর মাকরান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

গোদাগাড়ী মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, তার কাছ থেকে ধর্ষণের শিকার শিশুটির বাড়ি থেকে চুরি হওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এছাড়া তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, বৃহস্পতিবার রাতে পুলিশ ললিতনগর এলাকায় টহলে ছিল। এ সময় কয়েকজন দুষ্কৃতকারী পুলিশের ওপর হামলা চালালে পুলিশ গুলি চালায়। এতে একজন গুলিবিদ্ধ হয়।

তিনি আরো বলেন, পুলিশ ধর্ষণ ও হত্যাকাণ্ডে জড়িতদের সন্ধানে ছিল। মোবাইল ফোনটি উদ্ধারের পর তারা নিশ্চিত হয়েছেন শিশুটিকে ধর্ষণ ও হত্যার সঙ্গে শামীম জড়িত।

গত শনিবার গভীর রাতে উপজেলার পাকড়ি ইউনিয়নের ললিতনগর শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়। নিহত  রাত সাড়ে ১১টা পর্যন্ত শিশুটি বাড়িতে টিভি দেখে। এরপর একাই ঘুমাতে যায়। রোববার সকালে ঘুম থেকে উঠে তার বাবা-মা মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। খোঁজাখুজির একপর্যায়ে তারা বাড়ির পাশের ছাদে একটি খড়ের পালার নিচে লাশ দেখতে পান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ