চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২১ ২৫ জুন ২০২১  

দুর্গাপুর থানা: ফাইল ফটো

দুর্গাপুর থানা: ফাইল ফটো

নেত্রকোনার দুর্গাপুরে চায়ের স্টলে বসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারাল ছুরির আঘাতে আনোয়ার হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার চন্ডিগড়ের বড়ইউন্দ বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত আরো দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আনোয়ার পার্শ্ববর্তী কমলাকান্দা উপজেলার মকবুল হোসেনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই বড়ইউন্দ গ্রামের বাসিন্দা মরম আলী ও সোহেল রানার সঙ্গে পারিবারিক কলহের জেরে বিরোধ চলে আসছিলো আনোয়ারের। বৃহস্পতিবার রাতে বড়ইউন্দ বাজারে স্থানীয় একটি চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে দুইপক্ষের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় প্রতিপক্ষের একজন আনোয়ার হোসেনের পেটে ধারাল ছুরি দিয়ে আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ছেলেকে বাঁচাতে গিয়ে আহত হন বাবা মকবুল হোসেন ও আনোয়ার চাচাতো ভাই। পরে স্থানীয়রা তাদের সবাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক আনোয়ারকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ নূর এ আলম জানান, সংবাদ পাওয়ার পর পরই ঘটনাস্থলে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। এছাড়া বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ