ফাঁসের গেড়ো লাশের থুতনিতে, পা মাটিতে

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

ফাঁসের গেড়ো লাশের থুতনিতে, পা মাটিতে

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৮ ২৩ জুন ২০২১   আপডেট: ২০:৩৫ ২৩ জুন ২০২১

নিজ বাড়ি থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ

নিজ বাড়ি থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ

ঝালকাঠির নলছিটিতে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা আত্মহত্যা দাবি করলেও স্থানীয় ও পুলিশ ধারণা করছে- এটি হত্যা।

বুধবার দুপুরে ওই উপজেলার দপদপিয়া ইউনিয়নের দক্ষিণ তিমিরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

নিহত হাফছা আক্তার ওই গ্রামের মো. শামীম হাওলাদারের মেয়ে। তিনি বরিশাল সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাড়িতে ওই তরুণীর আত্মহত্যার খবর পেয়ে আশপাশের লোকজন ভিড় করে। তারা দেখতে পায়- রান্নাঘরে উল্টো ঝুলছিল লাশ, তার পা ছিল মাটিতে, ফাঁসের গিট্টু ছিল থুতনিতে, লাশের জিহ্বা বের হয়নি এমনকি নাক দিয়ে রক্তও পড়েনি।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান প্রিন্স জানান, পারিবারিক সূত্র জানিয়েছে- মায়ের সঙ্গে অভিমান করে ওই তরুণী রান্নাঘরের সিলিংয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছেন। কিন্তু আলামত দেখে ধারণা করা হচ্ছে- তাকে হত্যা করা হয়েছে। সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মৃত্যু নিয়ে কোনো রহস্য থাকলে ময়নাতদন্ত প্রতিবেদনে উঠে আসবে। এছাড়া পুরো ঘটনা খতিয়ে দেখে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর